মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪
Online Edition

গুইমারাতে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন প্রধান অতিথি সেপকস গুইমারা শাখার সহ-সভাপতি বেগম ফাহমিদা সাজেদা

মুহাম্মদ আবদুল আলী (গুইমারা) থেকে: সেনা সদস্যদের পরিবারের জন্য বিভিন্ন প্রশিক্ষণ ও উন্নয়নমূলক কাজ পরিচালনাকারী সংগঠন, সেনা পরিবার কল্যাণ সমিতি(সেপকস)কনকনে এ শীতে দাঁড়িয়েছে পাহাড়ের হতদরিদ্র মানুষের পাশে।

বুধবার(০২জানুয়ারি) ২৪ আর্টিলারী ব্রিগেড গুইমারা রিজিয়ন সদরে সেনা পরিবার কল্যাণ সমিতি(সেপকস) গুইমারা শাখার উদ্যোগে ব্যতিক্রমী আয়োজনের মাধ্যমে এলাকার শতাধিক শীতার্ত ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সেপকস। গুইমারা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এ.কে এম সাজেদুল ইসলামের সহধর্মিণী ও সেপকস গুইমারা শাখার সহ-সভানেত্রী বেগম ফাহমিদা সাজেদ প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন, সেপকস গুইমারা শাখার সচিব বেগম ফারহানা নওরোজ, কোষাধ্যক্ষ বেগম হোসনে জাহান তানি, সমন্বয়কারী অফিসার মেজর ইমরুল। এছাড়া ও সেপকসের অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মেজর নাফিদাত হোসাইন, বেগম তোহফা সিদ্দিক এবং সাহানা আক্তার। 

প্রধান অতিথি বলেন, সেনাবাহিনী সর্বসময় পাহাড়ের মানুষকে নানাভাবে সেবা দিয়ে যাচ্ছে, সেনা পরিবারের সংগঠন, সেপকসের এ ধরনের কর্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে। এসময় শীতবস্ত্র পেয়ে শীতার্ত মানুষেরা কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ